টকশোয়ের মধ্যে হাতাহাতি, সাংসদের গালে নারী নেত্রীর চড় তুমুল ভাইরাল (ভিডিও)

আন্তর্জাতিক

একটি টিভি চ্যানেলে টকশোয়ের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন দেশটির দুই নেতা-নেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ঘটনার ভিডিওতে দেখা যায়, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ফিরদৌস আশিক আওয়ান।

পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আব্দুল কাদির খান মান্দোখেলকে টকশোতে উত্তপ্ত বাক্যে বিনিময়ের পর হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পাকিস্তানি সংবাদ চ্যানেল এক্সপ্রেস নিউজের একটি অনুষ্ঠানে এই ঘটনা ঘটে।

কাল তাক নামের একটি অনুষ্ঠানে দুর্নীতি নিয়ে আলোচনার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল ওই দুই নেতাকে। অনুষ্ঠানের এক পর্যায়ে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়।

অনুষ্ঠানে পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য (এমএনএ) আব্দুল কাদির খান সরাসরি ফিরদৌস আওয়ানের বিরু’দ্ধে দু’র্নীতির অভিযোগ তোলেন। ওই অভিযোগের জবাবে ফিরদৌস তার কাছে প্রমাণ চান এবং বলেন যে তিনি মানহানির মামলা করবেন।

এ পর্যায়ে দু’জনের মধ্যে তর্কাতর্কি বাড়তে থাকলে ফিরদৌস কাদির খানকে চড় মে’রে বসেন আর তারপর শুরু হয় দু’জনের মধ্যে হা’তাহা’তি। ঘটনা দেখে তাজ্জব হয়ে যান অনুষ্ঠনের সঞ্চালক জাভেদ চৌহান। ঘটনা দাঁড়িয়ে দেখা ছাড়া আর কিছু করতে পারেননি তারা।

Video Player

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *