শিশিরের সঙ্গে ডিনার ডেটে সাকিব

খেলা

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) বল হাতে ভালো করলেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন সাকিব আল হাসান। এর মাঝে মাঠে অশোভন আচরণের কারণে নিষিদ্ধ হন তিন ম্যাচে। নিষেধাজ্ঞা কাটিয়ে রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচটি খেলেছেন এই অলরাউন্ডার। তারপর থেকেই ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রে গেছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক।

বর্তমানে যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে সপরিবারে অবস্থান করছেন সাকিব। সেখানে পরিবারকে নিয়ে ঘুরছেন তিনি, মিশে গেছেন প্রকৃতির সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোরাঘুরির ছবিও দিচ্ছেন এই দম্পতি। এরই ধারাবাহিকতায় স্ত্রী শিশিরকে নিয়ে সাকিব বেরিয়ে পড়েছিলেন ‘ডিনার ডেট’-এ।

নিজ শহর উইসকনসিনের বাইরে মিয়ামিতে স্ত্রীকে ডিনারে নিয়ে গেছেন তিনি। বৃহস্পতিবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবিও পোস্ট করেছেন সাকিবপত্নী। ক্যাপশনে শিশির লিখেছেন ডিনার ডেট। এরপর একটা ভালবাসার ইমোজি দিয়ে হ্যাশট্যাগে লিখেছেন মিয়ামি। ডিনারের সেই প্রেম পর্বে দু’জন ধরা দিয়েছেন ম্যাচিং পোশাকে।

সাকিব ও শিশির জুটি বেছে নিয়েছেন কালো রঙের পোশাক।ছুটিতে থাকলেও যুক্তরাষ্ট্র থেকেই সরাসরি জিম্বাবুয়ে সফরে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। সব ঠিক থাকলে আগামী ২৮ জুন এই সিরিজের জন্য দেশ ছাড়বে বাংলাদেশ দল। জিম্বাবুয়ে সিরিজে তিনটি করে ওয়ানডে ও টি-২০ এবং এক টেস্টের সিরিজ খেলবে টাইগাররা। সফরে তিন ফরম্যাটের দলেই আছেন সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *